Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
নারায়ণগঞ্জে এখন আর সেই সন্ত্রাসীরা নেই
Published : Thursday, 10 October, 2024 at 10:29 PM

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম

একসময় নারায়ণগঞ্জে গডফাদার ও সন্ত্রাসের জনপথ ছিল জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম বলেছেন, এখন আর সেই সন্ত্রাসীরা নেই।নারায়ণগঞ্জের মেধাবী কিশোর তানভীর মোহাম্মদ ত্বকী হত্যা মামলার তদন্তে অগ্রগতি হচ্ছে। একইসঙ্গে সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কার্যক্রমও আবার শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের রামকৃষ্ণ মিশনে দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন শেষে তিনি এ কথা করেন।

আইজিপি বলেন, দুর্গাপূজা নিয়ে কোনও অপতৎপরতা ও বিশৃঙ্খলা সহ্য করা হবে না। এবারের দুর্গোৎসবকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা তৎপর অবস্থানে রয়েছে।

গুজবে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে পুলিশ মহাপরিদর্শক বলেন, দেশে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে গুজব ছড়িয়ে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। এ থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। দুর্গাপূজাকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সেনাবাহিনীও কাজ করছে। কোথাও কোনও ঘটনা ঘটলে পুলিশ তা প্রতিহত করবে। যারাই ঘটনা ঘটানোর চেষ্টা করবে তাদের আইনের আওতায় আনা হবে।

জানা গেছে, এ বছর নারায়ণগঞ্জের ২১৪ পূজামণ্ডপে শারদীয় দুর্গোৎসব হচ্ছে। তার মধ্যে আমলাপাড়া, সাহাপাড়া, রামকৃষ্ণ মিশন ও বলদেব জিউর আখড়া ঘুরে দেখেন আইজিপি ময়নুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলার পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার, র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুসহ পুলিশসহ বিভিন্ন বাহিনী ঊর্ধ্বতন কর্মকর্তা।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
সেন্টমার্টিন নিয়ে সরকারের নতুন সিদ্ধান্ত
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 22 October, 2024
রাজনৈতিক কারণে এসআইদেরকে বাদ দেয়া হয়নি
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 22 October, 2024
লেবানন থেকে ফিরেছেন ৫৪ বাংলাদেশি
নিজস্ব প্রতিবেদক
Monday, 21 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up