Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক ■ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন ■ ভয়ঙ্কর রূপে ডেঙ্গু, একদিনে আরও ৭ মৃত্যু ■ সিলেটের মিললো ৮ মিলিয়ন গ্যাসের সন্ধান ■ সেন্টমার্টিন নিয়ে সরকারের নতুন সিদ্ধান্ত ■ সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলীর জামিন ■ ৭ ইসরায়েলি গ্রেপ্তার, অভিযোগ ইরানের পক্ষে গুপ্তচরবৃত্তি!
লালমনিরহাটে সরকারি ৬০০ বস্তা চাউল উদ্ধার
Published : Friday, 4 October, 2024 at 10:11 PM

সরকারি খাদ্য গুদাম থেকে খোয়া যাওয়া সরকারি ৬শ বস্তা চাল উদ্ধার

সরকারি খাদ্য গুদাম থেকে খোয়া যাওয়া সরকারি ৬শ বস্তা চাল উদ্ধার

লালমনিরহাটে কালীগঞ্জ উপজেলার ভোটমারি সরকারি খাদ্য গুদাম থেকে খোয়া যাওয়া সরকারি ৬শ বস্তা চাল উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম। 

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (০৪ সেপ্টম্বর) বিকালে উপজেলার শুকানদীঘী বাজারের একরামুল হক এর ব্যাক্তিগত গুদাম থেকে এসব চাল উদ্ধার করা হয়।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়সূত্রে জানা গেছে, কালীগঞ্জের ভোটমারি সরকারি খাদ্য গুদামের পরিদর্শক ফেরদৌস আলম গোপনে গুদাম থেকে প্রায় ৪ কোটি টাকার চাল সরিয়েছে। পরে বিষয়টি জেনে ঊর্ধ্বতন কর্মকর্তারা গুদামে তদন্ত করে চাল খোয়া যাওয়ার বিষয়টি নিশ্চিত হন। পরে ওই কর্মকর্তার সাথে যোগাযোগ স্থাপন করতে ব্যর্থ হয়। পরবর্তীতে চাল উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিয়ান পরিচালনা করা হয়।

কালীগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এনামুল হক জানান, ভোটমারি খাদ্য গুদামের কর্মকর্তা ফেরদৌস আলম চার থেকে পাঁচটা গাড়ি দিয়ে গুদাম থেকে সরকারি চাল বের করে নিয়ে গেছে এমন খবর পেয়ে আমরা গুদামে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি। বিষয়টি থানায় সাধারন ডাইরি করা হয়েছে। আজ কিছু চাল উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম জানান, রাতে আমরা খবর পাই ভোটমারী এলএসডি গুদাম থেকে কিছু চালের বস্তা মিসিং। পরবর্তীতে আমরা ডিসি ফুডসহ সেটিকে সিলগালা করি এবং মিসিং চালগুলো উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করি। অভিযানের এক পর্যায়ে শুকানদিঘী বাজারের একরামুলের হকের গুদাম থেকে ৬শত বস্তা যা প্রায় ৩০ মেট্রিক টন চাল উদ্ধার করা হয়েছে।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
কুড়িগ্রাম সীমান্তে ৮ বাংলাদেশি আটক
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 15 October, 2024
লালমনিরহাটে সরকারি ৬০০ বস্তা চাউল উদ্ধার
লালমনিরহাট প্রতিনিধি
Friday, 4 October, 2024
উজানের পানি উত্তরের ৪ জেলা প্লাবিত
রংপুর ব্যুরো
Monday, 30 September, 2024
সীমান্তে বিজিবির হাতে বিএসএফ জওয়ান আটক
দিনাজপুর প্রতিনিধি
Tuesday, 24 September, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up