Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
চ্যাম্পিয়ন্স লিগে বড় জায়ান্টের জয়জয়কার
Published : Wednesday, 2 October, 2024 at 9:42 AM

চ্যাম্পিয়ন্স লিগে বড় জায়ান্টের জয়জয়কার

চ্যাম্পিয়ন্স লিগে বড় জায়ান্টের জয়জয়কার

চ্যাম্পিয়ন্স লিগের ভিন্ন ভিন্ন ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল, ম্যানচেস্টার সিটি  ও বরুশিয়া ডটমুন্ড। ঘরের মাঠে পিএসজিকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্সেনাল। স্লোভান ব্রাতিসলাভাকে  ৪-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি এবং সেল্টিকের ৭-১ গোলে উড়িয়ে দিয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। বিস্তারিত এই রিপোর্টে।

চ্যাম্পিয়ন্স লিগের হাইভোল্টেজ ম্যাচে এমিরেটসে আতিথেয়তা নিয়েছিল পিএসজি। কিন্তু সেখানে গিয়ে পরাজয়ের স্বাদ নিতে হবে দলটিকে এটি হয়তো ভাবেবি তারা। আর্সেনালের ঘরের মাঠ। শুরু থেকেই দারুণ ফুটবল উপহার দেয়  দ্য গানার্স। খেলার ২০ মিনিটে আর্সেনালকে এগিয়ে দেন হাভার্টজ। তাতে স্কোরলাইন দাঁড়ায় ১-০। এর ১৫ মিনিট পর  বুকায়ো সাকার অসাধারণ এক ফ্রি-কিকে আর্সেনালের ব্যবধান দাড়ায় ২-০। ওই গোলের স্কোরলাইনে বিরতিতে যায় দুই দলই। 

বিরতির পর ফিরে দুই দলে চেষ্টা করে গোল দেয়া। তাতেই অবশ্য লাভ হয়নি। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

আরেক ম্যাচে স্লোভানের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেষ্টার সিটি। খেলার ৮ মিনিটে পেপ গার্দিওলার দলকে এগিয়ে দেন ইলকাই গুন্দোয়ান। ফেরার পর এটিই তার প্রথম গোল। ১৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফিল ফোডেন। তাতে স্কোলাইন দাঁড়ায় ২-০।  

বিরতির পর ইংলিশ এই ফরোয়ার্ড খেলার ৫৮ জ্যামস ম্যাকাটিকে দিয়ে গোল করান। শেষ দিকে আরলিং হালান্ডের গোলে ৪-০ তে বড় জয় পায় ইংলিশ জায়ান্টরা।

অন্যদিকে নিজেদেরে ঘরের ইদুনা পার্কে সেল্টিকে নিয়ে ছেলে খেলা করেছে জামার্ন জয়ান্ট বরুশিয়া ডটমুন্ড। খেলার ৭ মিনিটেই ডর্টমুন্ডকে পেনাল্টি থেকে এগিয়ে দেন কান। তবে নবম মিনিটে সমতায় ফেরে সেল্টিক। কিন্তু ১১ মিনিট থেকে শুরু কামাল আদেয়েমির ঝলক। হ্যাটট্রিক করা এই জার্মান ফরোয়ার্ড বাকি দুটি গোল করেন প্রথমার্ধের ভেতরই। শেষ দিকে জোড়া গোল করেন গিরাসি। ম্যাচের বাকি একটি গোল আসে ফেলিক্স মেচার পা থেকে।

দেশসংবাদ/এএসএম


আপনার মতামত দিন
মিয়ামির জয়
ক্রীড়া ডেস্ক
Sunday, 20 October, 2024
জানা গেলো কবে মাঠে ফিরবেন নেইমার
ক্রীড়া ডেস্ক
Saturday, 19 October, 2024
বিরতির পর শুরু ইপিএল
ক্রীড়া ডেস্ক
Friday, 18 October, 2024
নেশন্স লিগে ফ্রান্সের জয়
ক্রীড়া ডেস্ক
Tuesday, 15 October, 2024
নেশন্স লিগে জার্মানির জয়
ক্রীড়া ডেস্ক
Tuesday, 15 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up