Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
‘হাসিনার প্রেতাত্মারা শিল্পাঞ্চলে অরাজক পরিস্থিতি সৃষ্টি করছে’
Published : Saturday, 28 September, 2024 at 8:25 PM

সমাবেশে বক্তব্য রাখছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

সমাবেশে বক্তব্য রাখছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিদেশি শক্তির সাথে যোগ দিয়ে শেখ হাসিনার প্রেতাত্মারা শিল্প কারখানায় নৈরাজ্য সৃষ্টি করে দেশের অর্থনীতিকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে কোনাবাড়ীতে গাজীপুর জেলা ও মহানগর শ্রমিক দল আয়োজিত গার্মেন্টস ও ওষুধ শিল্পে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে ও ন্যায্য মজুরি পরিশোধের দাবিতে গাজীপুর জেলা ও মহানগর শ্রমিক দলের সমাবেশে তিনি এ অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনা ভারতে পালিয়ে গেলেও তার প্রেতাত্মারা শিল্প কারখানায় অরাজক পরিস্থিতি সৃষ্টি করেছে। তার সাথে যোগ দিয়েছে ভিনদেশী শত্রুরা। ষড়যন্ত্র থেকে দেশের শিল্প প্রতিষ্ঠান রক্ষা করতে হলে জরুরি ভিত্তিতে টাস্কফোর্স গঠন জরুরি।

বিএনপি মহাসচিব বলেন, জুলাই বিপ্লবে দেশ স্বাধীন করতে গিয়ে যারা আহত এবং নিহত হয়েছেন তার শতকরা ৬০ শতাংশই শ্রমিক। গত ১৬ বছর পর বিএনপি নেতাকর্মীরা মামলা হামলায় ব্যপকভাবে নির্যাতিত হয়েছেন। এখন নেতাকর্মীরা রাতে আরাম করে ঘুমাতে পারছেন। শেখ হাসিনা পালানোর কারনেই তা সম্ভব হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। 

এ সময় তিনি ড. ইউনুসের প্রশংসা করে বলেন, দেশের অসহায় মানুষকে ক্ষুদ্র ঋণ দিয়ে দারিদ্র বিমোচনে অবদান রেখেছেন তিনি। এ কারণেই বিশ্ব দরবারে তার খ্যাতি রয়েছে। শেখ হাসিনাকে দ্রুত দেশে এনে বিচারের মুখোমুখি করার জন্য অন্তর্বর্তী সরকারকে আহ্বানও জানান তিনি।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
মানহানির মামলায় খালাস তারেক রহমান
নিজস্ব প্রতিবেদক
Sunday, 20 October, 2024
৩ বছর পর হারিছ চৌধুরীর লাশ উত্তোলন
সাভার প্রতিনিধি
Wednesday, 16 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up