Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
অনুপ্রবেশের দায়ে ১১ বাংলাদেশি গ্রেপ্তার
Published : Sunday, 22 September, 2024 at 8:31 PM, Update: 23.09.2024 10:31:58 AM

অনুপ্রবেশের দায়ে ১১ বাংলাদেশি গ্রেপ্তার

অনুপ্রবেশের দায়ে ১১ বাংলাদেশি গ্রেপ্তার

অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে ভারতের উত্তরপূর্বাঞ্চলীয় রাজ্য ত্রিপুরায় ১১ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। ত্রিপুরার রেলওয়ে পুলিশ (জিআরপি) অভিযান চালিয়ে ওই বাংলাদেশিদের গ্রেপ্তার করেছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দেশটির রাষ্ট্রায়ত্ত বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার (পিটিআই) এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, ভারতে অবৈধভাবে প্রবেশের অভিযোগে ত্রিপুরায় ১১ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে বলে সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) জানিয়েছে।

ত্রিপুরা জিআরপি পুলিশের জ্যেষ্ঠ এক কর্মকর্তা বলেছেন, বাংলাদেশিদের অনুপ্রবেশে সহায়তা করায় ভারতীয় তিন নাগরিককেও গ্রেপ্তার করা হয়েছে।

পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে জিআরপি পুলিশের একটি দল শনিবার সন্ধ্যায় আগরতলা রেলওয়ে স্টেশন থেকে বাংলাদেশিদের গ্রেপ্তার করেছে। ওই বাংলাদেশিরা ট্রেনে করে চেন্নাই ও আহমেদাবাদ যাওয়ার পরিকল্পনা করেছিলেন।

আগরতলা জিআরপি থানার ভারপ্রাপ্ত তপন দাস বলেন, বাংলাদেশিদের গ্রেপ্তারের পর আগরতলা সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) স্টেশনে নেওয়া হয়েছে। সেখানে পুলিশি জিজ্ঞাসাবাদে তারা অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রমের তথ্য স্বীকার করেছেন। একই সঙ্গে ওই বাংলাদেশিরা চেন্নাই ও আহমেদাবাদ যাওয়ার পরিকল্পনা করেছিলেন বলে জানিয়েছেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেপ্তারকৃত ১১ বাংলাদেশি ও তাদের তিন ভারতীয় সহায়তাকারীকে রোববার স্থানীয় আদালতে তোলা হয়। পরে আদালতে তাদের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এই ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তাপস দাস। সূত্র: পিটিআই।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
আগরতলায় ১১ বাংলাদেশি আটক
আর্ন্তজাতিক ডেস্ক
Monday, 23 September, 2024
অনুপ্রবেশের দায়ে ১১ বাংলাদেশি গ্রেপ্তার
আন্তর্জাতিক ডেস্ক
Sunday, 22 September, 2024
ভারতে ২ বাংলাদেশি গ্রেপ্তার
আন্তর্জাতিক ডেস্ক
Thursday, 5 September, 2024
দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত
দক্ষিণ আফ্রিকা প্রতিনিধি
Friday, 29 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up