Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
শেষ মুহূর্তের গোলে ভারতের কাছে হার বাংলাদেশের
Published : Friday, 20 September, 2024 at 9:37 PM

শেষ মুহূর্তের গোলে ভারতের কাছে হার বাংলাদেশের

শেষ মুহূর্তের গোলে ভারতের কাছে হার বাংলাদেশের

রক্ষণের দৃঢ়তায় ভারতকে আটকে রেখে সম্ভাব্য ড্রয়ের দিকেই এগোচ্ছিল বাংলাদেশ। কিন্তু প্রতিরোধের দেয়াল ভাঙল দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে। হার দিয়ে সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ শুরু করল সাইফুল বারি টিটুর দল।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভুটানের চ্যাংলিমিথাং স্টেডিয়ামে ‘এ’ গ্রুপের ম্যাচে ভারতের বিপক্ষে ১-০ গোলে হারে বাংলাদেশ। আগামী রোববার নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে মালদ্বীপের মুখোমুখি হবে তারা।

বয়সভিত্তিক এই প্রতিযোগিতার শিরোপাধারী ভারত শুরু থেকে বাংলাদেশের রক্ষণে হানা দিতে থাকে। স্যামসন ও রেনিন সিং ভীতি ছড়াতে থাকেন বক্সে। তবে পোস্টের নিচে নাহিদুল ইসলাম ছিলেন বিশ্বস্ত দেয়াল হয়ে।

২৪তম মিনিটে দূরপাল্লার শট গ্লাভসে জমান নাহিদুল। দুই মিনিট পর কর্নারে পর বক্সের জটলার ভেতরে কয়েক পা ঘুরে বল পান নাজমুল হুদা ফয়সাল, তার জোরাল শট একজনের গায়ে লেগে কর্নার হয়। একটু পর মুরশেদ আলির ফ্রি কিক বাইরে গেলে এগিয়ে যাওয়া হয়নি বাংলাদেশেরও।

দ্বিতীয়ার্ধে কিছুটা গুছিয়ে ওঠা বাংলাদেশ প্রতিপক্ষকে চাপ দেয়ার চেষ্টা করতে থাকে। ৫০তম মিনিটে ভালো সুযোগও এসেছিল। কিন্তু সতীর্থের থ্রু পাস নিয়ন্ত্রণে নিয়ে বাম দিক দিয়ে বক্সে ঢুকে মোহাম্মদ মানিকের শট যায় ক্রসবারের একটু ওপর দিয়ে।

৭৪তম মিনিটে রেনিন সিংয়ের শট ফিস্ট করে ফেরান নাহিদুল। একটু পর ভারতের এক খেলোয়াড়ের দূরপাল্লার ভলি গোলরক্ষককে ফাঁকি দিয়ে ক্রসবার কাঁপিয়ে ফেরে।

ড্রয়ের পথে থাকা ম্যাচের দৃশ্যপট বদলে যায় যোগ করা সময়ে। সতীর্থের ফ্রি কিকে সুমিত শর্মার হেডে পরাস্ত হন নাহিদ। তাতে বাংলাদেশও আর ঘুরে দাঁড়ানোর সময় পায়নি।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
মিয়ামির জয়
ক্রীড়া ডেস্ক
Sunday, 20 October, 2024
জানা গেলো কবে মাঠে ফিরবেন নেইমার
ক্রীড়া ডেস্ক
Saturday, 19 October, 2024
বিরতির পর শুরু ইপিএল
ক্রীড়া ডেস্ক
Friday, 18 October, 2024
নেশন্স লিগে ফ্রান্সের জয়
ক্রীড়া ডেস্ক
Tuesday, 15 October, 2024
নেশন্স লিগে জার্মানির জয়
ক্রীড়া ডেস্ক
Tuesday, 15 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up