Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
আবারও বলিউডে ফিরছেন আদনান সামি
Published : Wednesday, 18 September, 2024 at 8:48 PM

আবারও বলিউডে ফিরছেন আদনান সামি

আবারও বলিউডে ফিরছেন আদনান সামি

উপমহাদেশের জনপ্রিয় গায়ক আদনান সামি। অসংখ্য গানে দর্শকশ্রোতা মাতিয়েছেন এই গায়ক। নব্বই দশকের ক্যাসেট, ভিসিআরের যুগে হরহামেশাই বাজতো তার গান। ২০১০ সালে এসে গানের জগতে নিজের অস্তিত্ব হারাতে থাকেন তিনি। একরকম লাপাত্তা হয়ে যান সামি।

এরপর কেটে গেছে অনেকটা সময়। মাঝে সামির শারীরিক গড়ন নিয়েও শুরু হয় চর্চা। হঠাৎ স্লিম ফিগার লুকে হাজির হয়ে তাক লাগিয়ে দেন সামি। তা নিয়ে নেটিজেনরা আলোচনা করলেও অনেকের আগ্রহ ছিল তিনি গানে ফিরবেন কবে?

এবার জানা গেল, দীর্ঘ ৯ বছর বিরতির পর হিন্দি সিনেমার প্লেব্যাকে ফিরছেন সামি। কাজ করবেন ‘কাসুর’ এবং ‘ভিকি অউর বিদ্যা কা ওয়ালা’ নামে দুটি সিনেমায়।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে ভক্তদের উদ্দেশে এই সুখবর দিলেন সামি। গায়ক বলেন, আমার সময়ের দরকার ছিল। তাই বিশ্রামে ছিলাম। কোনো প্লানও ছিল না, হিসেবও ছিল না। আমার নিজের একটু সময় দরকার ছিল পুনরুজ্জীবিত করে তোলার জন্য, নতুন গানের জন্য নিজেকে তৈরি করব বলে। যা নতুন গান আসবে সেটাকে গ্রহণ করার জন্য তৈরি হবো বলে সময় নিতাম। কিন্তু ভাবিনি এতটা সময় লেগে যাবে।

সামি আরও বলেন, আসলে সময় বড্ড দ্রুত কেটে যায়। আমার তো আজও মনে হয়, এই তো সেদিন বজরঙ্গী ভাইজান হলো আর তাতে আমি ভর দো ঝোলি গাইলাম। আমি আমার নতুন গানগুলো নিয়ে দারুণ উচ্ছ্বসিত।

তিনি বলেন, আমি এখন কাজের জন্য একেবারে প্রস্তুত। বিশ্ব জুড়ে নানা জায়গায় আমি এখন কনসার্ট করে বেড়াচ্ছি। আবার রেকর্ডিং ফেজে ফিরেছি। স্বাধীনভাবে কিছু গান বানাচ্ছি, এটা আমার জীবনের গুরুত্বপূর্ণ অংশ।

তবে কিছুটা অলস হয়ে গেছেন বলে জানান সামি। তার এই ৩৫ বছরের ক্যারিয়ারে বিভিন্ন ধরনের গান গেয়েছেন সামি। গায়কের কাছে গান শুধু ব্যবসা নয়, ভালো লাগা বা ইমোশনাল একটা জায়গা।

দেশসংবাদ/এমএইচ/এমএটি


আপনার মতামত দিন
পূজায় ভালো নেই পূজা চেরি
বিনোদন ডেস্ক
Sunday, 13 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up