Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
‘প্রতিবেশী হিসেবে ভারতের সঙ্গে আমরা থাকতে চাই’
Published : Wednesday, 18 September, 2024 at 5:53 PM

 মির্জা ফখরুল ইসলাম আলমগীর

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

প্রতিবেশী হিসেবে ভারতের সঙ্গে আমরা থাকতে চাই। কিন্তু তারা আমাদের লোকদের সঙ্গে অন্যায় অত্যাচার ও গুলি করে হত্যা করলে প্রতিবাদ করব বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও হরিপুর উপজেলা বিএনপির আয়োজনে স্থানীয় ঈদগাঁহ ময়দানে সম্প্রীতি ও গণতন্ত্র রক্ষায় ফ্যাসিস্ট খুনি হাসিনা এবং তার দোসরদের বিচারের দাবিতে বিশাল জনসভায় উপজেলা বিএনপির সভাপতি মো. জালাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি  বলেন, আওয়ামী লীগ সরকারে থাকা অবস্থায় দেশকে ধ্বংস করে দিয়েছে। নির্বাচন ব্যবস্থা খারাপ করেছে। ১৭ বছর কেউ ঠিকমতো ভোট দিতে পারেনি। সবাই যাতে ভোট দিতে পারে সেই লক্ষ্যে কাজ করছে অন্তবর্তীকালীন সরকার। আমরা এ সময়টুকু বর্তমান সরকারকে দিতে চাই। আমাদের দায়িত্ব তাদের সহযোগিতা করা।

পুলিশ প্রশাসনের উদ্দেশ্য ফখরুল বলেন, পুলিশ যে খুব ভালো ছিল তা কিন্তু নয়। তারা খুবই ঝামেলা করেছে। এখন সেই ঝামেলা থেকে সরে দাঁড়ান। মানুষের পাশে এসে দাঁড়ান।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, জনগণের পাশে দাঁড়ান, আমাদের সংখ্যালঘু ভাইদের পাশে থেকে সাহস জোগান। সামনে তাদের দুর্গাপূজা। পূজা যাতে সুশৃঙ্খল ভালো করতে পারে। তাদের জমি জায়গা আত্মীয়-স্বজনের ওপর যাতে কোনো আঘাত না আসে। সেদিকে লক্ষ্য রাখুন। আমরা এখন মুক্ত। কিন্তু আমরা যাতে মুক্তভাবে চলাচল করতে পারি। আওয়ামী লীগের মতো অত্যাচার অনাচার শুরু করলে আমাদের দশা এমন হবে। আমরা যারা লড়াই সংগ্রাম করে এ পর্যন্ত এসেছি, তাদের প্রতি অনুরোধ আপনারা মানুষের কাছে যান। কথা শুনুন। কারো ওপর অত্যাচার জুলুম করবেন না।

মির্জা ফখরুল আরও বলেন, আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের নির্যাতনের জন্য ঘর তৈরি করেছে। নাম তার ‘আয়না ঘর’। দেশের সুনামধন্য ব্যক্তিদের ধরে নিয়ে বছরের পর বছর নির্যাতন করতো। এখনও অনেক নেতাকর্মী সন্ধান আমরা পাইনি। ইলিয়াস আলী এখনও নিখোঁজ।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
মানহানির মামলায় খালাস তারেক রহমান
নিজস্ব প্রতিবেদক
Sunday, 20 October, 2024
৩ বছর পর হারিছ চৌধুরীর লাশ উত্তোলন
সাভার প্রতিনিধি
Wednesday, 16 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up