Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
'রক্তখেকো মানুষে পরিণত হয়েছিল শেখ হাসিনা'
Published : Saturday, 14 September, 2024 at 10:48 PM

চাঁপাইনবাবগঞ্জে কর্মী সম্মেলনে বক্তব্য দিচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমীর নুরুল ইসলাম বুলবুল

চাঁপাইনবাবগঞ্জে কর্মী সম্মেলনে বক্তব্য দিচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমীর নুরুল ইসলাম বুলবুল

শেখ হাসিনা রক্তখেকো মানুষে পরিণত হয়েছিল বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমীর নুরুল ইসলাম বুলবুল।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ পৌর ও সদর উপজেলা শাখার আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ সাটু হল সম্মেলন কক্ষে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

নুরুল ইসলাম বুলবুল বলেন, পাখির মতো গুলি করে হাজারেরও অধিক ছাত্র-জনতাকে হত্যা করেছে খুনি শেখ হাসিনা। তার অবস্থা এমনই ছিল, যদি ১৮ কোটি মানুষকেও হত্যা করতে হয়, সেটি করে হলেও খুনি হাসিনাকে ক্ষমতায় থাকতে হবে। বিগত ১৬ বছরে শেখ হাসিনা নৃশংসভাবে হত্যা করতে করতে মানুষ হত্যা না করলে, রক্ত না দেখলে তার রাত-দিন এক মুহূর্তও পার হয় না। এমন রক্তখেকো মানুষে পরিণত হয়েছিল শেখ হাসিনা।

তিনি বলেন, ৫ আগস্টের পর জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আমরা দাবি জানিয়েছি, গণগত্যাকারী খুনি শেখ হাসিনা ও তার দোসরদের আন্তর্জাতিক আদালতে জাতিসংঘের তত্ত্বাবধানে বিচার করতে হবে। ইতোমধ্যে বাংলাদেশে ট্রাইব্যুনাল গঠন করে খুনি শেখ হাসিনা ও তাকে যেসব দোসররা খুনি হিসেবে প্রতিষ্ঠিত করেছিল তাদেরকে বিচারের আওতায় নিয়ে আসার জন্য অর্ন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানায়।

বুলবুল বলেন, জামায়াতে ইসলামীর প্রতীক কেড়ে নেয়া হয়েছে, নিবন্ধন কেড়ে নেয়া হয়েছে। আমাদের নিয়ে নেতাকর্মীদের উপর ব্যাপক জুলুম নির্যাতন করেছে। লাখ লাখ নেতাকর্মী বাড়িছাড়া হয়েছে, চাকুরিচ্যুত করা হয়েছে৷ বাসা থাকতে পারেনি। বনে-জঙ্গলে রাত কাটিয়েছে। তবে আমরা প্রতিশোধের রাজনীতিতে বিশ্বাস করিনা। গত ১৬ বছরে যারা শেখ হাসিনাকে সহযোগিতা করে গুম হত্যা চালিয়েছে। আমরা চাই, আইনের আওতায় অর্ন্তবর্তীকালীন সরকার তাদের বিচার করবে।

জামায়াত নেতা বুলবুল আরও বলেন, জামায়াত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই। আমরা দুর্নীতিমুক্ত বৈষম্যহীন দেশ গড়তে চাই। ছাত্ররা যে কারণে জীবন দিয়েছে, তার বাস্তবায়ন করবে জামায়াত। এটি আমাদের কর্তব্য। তবে দুর্নীতিমুক্ত দেশ গড়তে দুর্নীতিমুক্ত মানুষ প্রয়োজন। আজকে যোগ্যতার অভাব নেই, কিন্তু অভাব রয়েছে সততার, দেশপ্রেমের অভাব। দেশপ্রেমের চেতনায় নৈতিকতায় উদ্বুদ্ধ হয়ে কাজ করলে সুখী সমৃদ্ধ দেশ গঠন সম্ভব।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
ফ্যাসিবাদের সিন্ডিকেট এখনও নির্মূল হয়নি
নিজস্ব প্রতিবেদক
Friday, 18 October, 2024
এগিয়ে থাকতে জামায়াতের সিরিজ কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক
Friday, 11 October, 2024
নির্বাচন থেকে সংস্কার বেশি গুরুত্বপূর্ণ
নিজস্ব প্রতিবেদক
Saturday, 5 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up