Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক ■ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন ■ ভয়ঙ্কর রূপে ডেঙ্গু, একদিনে আরও ৭ মৃত্যু ■ সিলেটের মিললো ৮ মিলিয়ন গ্যাসের সন্ধান ■ সেন্টমার্টিন নিয়ে সরকারের নতুন সিদ্ধান্ত ■ সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলীর জামিন ■ ৭ ইসরায়েলি গ্রেপ্তার, অভিযোগ ইরানের পক্ষে গুপ্তচরবৃত্তি!
চিরকুটের সূত্র ধরে উদ্ধার
বিটিএসের মোহে উধাও কিশোরী
Published : Monday, 9 September, 2024 at 11:17 AM

বিটিএসের মোহে উধাও কিশোরী

বিটিএসের মোহে উধাও কিশোরী

বিটিএস ফ্যানক্লাবের মোহে পড়ে সম্প্রতি শরীয়তপুরে ১১ বছরের এক কিশোরী কোরিয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বাড়িতে রেখে যায় চিরকুট। যেখানে ওই তরুণী নিজেকে বিটিএস ফ্যানক্লাবের ভক্ত দাবি করে কোরিয়ায় যাওয়ার কথা জানায়। 

সেই চিরকুটের সূত্র ধরে অবশেষে উদ্ধার করা হয়েছে ওই কিশোরীকে। রোববার (৮ সেপ্টেম্বর) রাতে উদ্ধার হওয়া ওই কিশোরীকে ইতোমধ্যে পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। এ সময় সন্তানদের নজরদারিতে রাখতে অভিভাবকদের আরও সচেতন হওয়ার আহ্বানও জানায় র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শাহরিয়ার রিফাত অভি জানান, শরীয়তপুর জেলার পালং থানার ঋষিপাড়া এলাকার বাইতুল সালাম মহিলা মডেল মাদরাসার চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরী রোববার সকাল ৬টার দিকে বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু নির্দিষ্ট সময়েও সে বাড়িতে আসেনি। পরে তার পড়ার টেবিলে একটি চিরকুট দেখতে পান পরিবারের সদস্যরা। সেখানে ওই কিশোরী নিজেকে কোরিয়াভিত্তিক বিটিএস ফ্যানক্লাবের ভক্ত দাবি করে কোরিয়ায় যাওয়ার জন্য বাড়ি থেকে ঢাকায় যাচ্ছে বলে উল্লেখ করেন। পরে বিষয়টি বুঝতে পেরে কিশোরীর পরিবার থাকায় জিডি করে র‌্যাবের সঙ্গে যোগাযোগ করে।

ওই ঘটনার পর পরিবারের দেয়া তথ্যমতে র‌্যাব তথ্য-প্রযুক্তির সহায়তায় কিশোরীর লোকেশন শনাক্ত করে। অবশেষে রোববার সন্ধ্যার দিকে ওই কিশোরীকে ঢাকার আজিমপুর কবরস্থানের একটি স্কুলের সামনে থেকে ট্রাফিক পুলিশের মাধ্যমে র‌্যাবের জিম্মায় নেয়া হয়। পরবর্তীতে রাতে র‌্যাব ওই কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করে। প্রাথমিকভাবে ওই কিশোরী বিটিএস ফ্যানক্লাবের ভক্ত বলে স্বীকার করেছে।

কোম্পানি কমান্ডার শাহরিয়ার রিফাত অভি জানান, মূলত বিটিএসের বিভিন্ন ছবি ব্যবহার করে বাংলাদেশে বসবাসকারী সুযোগসন্ধানী একটি চক্র উঠতি বয়সী ছেলে-মেয়েদের ফাঁদে ফেলে মানবপাচার করছে। এ ধরনের অপরাধ হ্রাস করতে প্রতিটি পরিবারকে সন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে অনুরোধ জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

দেশসংবাদ/এমএইচ/এমএটি


আপনার মতামত দিন
মাছ ধরার নিষেধাজ্ঞা শুরু আজ
চাঁদপুর প্রতিনিধি
Sunday, 13 October, 2024
ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ ,আহত অর্ধশত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
Tuesday, 24 September, 2024
বাবা-মার পাশে চিরনিদ্রায় শায়িত তোফাজ্জল
বরগুনা প্রতিনিধি
Friday, 20 September, 2024
বিটিএসের মোহে উধাও কিশোরী
শরীয়তপুর প্রতিনিধি
Monday, 9 September, 2024
রণক্ষেত্র বরিশাল, আহত শতাধিক
দেশসংবাদ ডেস্ক
Wednesday, 17 July, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up