Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
শাহজালালে ৩৮টি স্বর্ণের বার উদ্ধার
Published : Wednesday, 3 July, 2024 at 10:40 AM

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩৮টি স্বর্ণের বার উদ্ধার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩৮টি স্বর্ণের বার উদ্ধার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জানিয়েছে, উদ্ধার করা স্বর্ণের বারগুলোর আনুমানিক বাজার মূল্য সাড়ে ৪ কোটি টাকা।

বুধবার (০৩ জুলাই) ভোর সাড়ে ৫টায় ওমানের রাজধানী মাস্কাট থেকে আসা একটি ফ্লাইট থেকে এসব স্বর্ণ উদ্ধার হয়। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারী পরিচালক প্রদীপ কুমার সরকার এসব তথ্য জানান।

তিনি জানান, শাহজালাল বিমানবন্দরে অবৈধ স্বর্ণ আসছে—এমন গোপন সংবাদে বিমানবন্দরের গুরুত্বপূর্ণ জায়গায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়। ভোর সাড়ে ৫টা নাগাদ ওমানের মাস্কাট থেকে আসা ওভি-৪৯৭ নম্বর ফ্লাইটটি রামেজিং করা হয়।

এ সময় ২ নম্বর সিটের (ডি-ই-এফ) ওপরে লাগেজ রাখার কেবিনে কালো স্কচটেপে মোড়ানো দুটি ভারী বস্তু পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। পরে স্কচটেপ খুলে ৩৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যেগুলোর মোট ওজন চার কেজি ৪২০ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য ৪ কোটি ৫০ লাখ টাকা।

তবে এই ঘটনায় তাৎক্ষণিকভাবে কাউকে আটক করা যায়নি বলেও জানিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ। জব্দ করা স্বর্ণ দ্রুত শুল্ক গুদামে জমা দেয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
সাজেকে আটকা পড়েছে ৮০০ পর্যটক
নিজস্ব প্রতিনিধি
Saturday, 21 September, 2024
কফি মেশিনে মিলল প্রায় ১৬ কেজি স্বর্ণ
সিলেট প্রতিনিধি
Thursday, 29 August, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up