Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
পূবালী ব্যাংকের চেয়ারম্যানকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির অভিনন্দন
Published : Thursday, 13 June, 2024 at 11:16 AM

পূবালী ব্যাংকের চেয়ারম্যানকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির অভিনন্দন

পূবালী ব্যাংকের চেয়ারম্যানকে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির অভিনন্দন

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির আজীবন সদস্য মনজুরুর রহমান পূবালী ব্যাংকের পরিচালনা পর্যদের চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন। 

এ উপলক্ষে সংগঠনের সাধারণ সম্পাদক ও এনসিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ-আল-কাফি মজুমদারের নেতৃত্বে সংগঠনের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান। 

সংগঠনের সমন্বয়ক এস. এম. হাবিব মহসিন সুধনের সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি ও সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, উপদেষ্টা পরিষদের সদস্য ও অগ্রনী ব্যাংক অগ্রনী দুয়ারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ কে এম শহিদুল হক খন্দকার, আন্তর্জাতিক সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোঃ জয়নাল আবেদিন খান, সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা কামরুজ্জামান সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক বাহা উদ্দিন নোমান, সিটিজেন ব্যাংকের কর্মকর্তা এস এন ইউসুফ সহ সংগঠনের অনান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ৬ জুন ৪১তম বার্ষিক সাধারণ সভায় পুবালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন মনজুরুর রহমান। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মঞ্জুরুর রহমান চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের চিওড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী সম্পন্ন করা মনজুরুর রহমান বাংলাদেশের একজন প্রথম শ্রেণীর সফল ব্যবসায়ী। তিনি ব্যাংক, ইন্স্যুরেন্স ও রপ্তানীমুখী চা শিল্পে ৫৭ বছরেরও বেশী সময় নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি বর্তমানে রেমা টি কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া ও তিনি লাফার্জ হোলাসিম বাংলাদেশ লিমিটেডের সতন্ত্র পরিচালক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিক লিমিটেড কোম্পানীজ এর নির্বাহী কমিটির একজন নির্বাচিত সদস্য ছিলেন। তিনি চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটির আজীবন সদস্য। তার পিতা মরহুম খান বাহাদুর মোখলেসুর রহমান ১৯১৬ সালে কলকাতা বিশবিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেন এবং চা শিল্পের একজন সফল উদ্যোক্তা ছিলেন।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
মধ্যরাতে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত
কক্সবাজার প্রতিনিধি
Monday, 21 October, 2024
মিয়ানমারে বিস্ফোরণ, কাঁপছে টেকনাফ
কক্সবাজার প্রতিনিধি
Tuesday, 15 October, 2024
রোহিঙ্গার অনুপ্রবেশ ঠেকাল বিজিবি
কক্সবাজার প্রতিনিধি
Sunday, 13 October, 2024
ভারতে পালাতে গিয়ে সাবেক যুগ্ম সচিব গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
Saturday, 12 October, 2024
চৌদ্দগ্রামে স্বেচ্ছাশ্রমে ডাকাতিয়া নদীর কুচুরিপানা পরিস্কার
চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
Saturday, 12 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up