Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
বেনজীরের রিসোর্ট আপাতত বন্ধ ঘোষণা
Published : Tuesday, 4 June, 2024 at 12:08 AM

সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের ফটক

সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের ফটক

অবৈধ সম্পদ অর্জনে অভিযুক্ত পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের নামে গোপালগঞ্জে গড়ে ওঠা সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক বন্ধ ঘোষণা করেছে পার্ক কর্তৃপক্ষ। ফলে সোমবার ( ০৩ জুন)  বিকেলে পার্কের ফটকে সাময়িক বন্ধের নোটিশ টানানো হয়।  

সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের বুকিং ম্যানেজার মো. সাব্বির হোসেন সাংবাদিকদের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক সাময়িক বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত একটি নোটিশ পার্ক ফটকের সামনে টানানো রয়েছে। তাতে লেখা রয়েছে, অনিবার্য কারণবশত সাময়িকভাবে সাভানা পার্ক বন্ধ থাকবে।

প্রসঙ্গত, সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের প্রায় সব জমিই হিন্দু সম্প্রদায়ের মানুষের ছিল। ভয় দেখিয়ে, জোর করে ও নানা কৌশলে এসব জমি কেনা হয়েছে বলে অভিযোগ জমির মালিকদের।  

এ বিষয়ে গণমাধ্যমে এলাকাবাসী বক্তব্য দিলে পার্ক কর্তৃপক্ষ পুলিশ এনে হামলা চালায় বলে অভিযোগ ওঠে। এ ঘটনার সত্যতা পাওয়া গেছে। পুলিশের লাঠির আঘাতে চারজন আহত হয়েছে। তাঁরা হলেন– ইকোপার্ক সংলগ্ন সাহাপুর ইউনিয়নের বৈরাগীটোল গ্রামের বিনোদ বিহারি বলের ছেলে বিপ্লব বল, সন্তোষ বলের ছেলে সঞ্জয় বল ও সাগর বল এবং ওই এলাকার রনি নামের এক যুবক। পরে পার্কের নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হলেও কর্তৃপক্ষ আজ থেকে সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে বলে জানায় এলাকাবাসী।

সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের বুকিং ম্যানেজার মো. সাব্বির বলেন, আপাতত সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। পার্কের সার্ভারের সমস্যার কারণে দর্শনার্থীদের ভেতরে প্রবেশ করানো যাচ্ছে না। এ কারণে কয়েক দিনের জন্য পার্ক সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। সার্ভার সমস্যা সমাধন হলে আগামী ৪/৫ দিনের মধ্যে পার্ক খুলে দেয়া হবে।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
বন্ধ হলো ডং ব্যাং ফ্যাসিলিটিজ কারখানা
নিজস্ব প্রতিবেদক
Monday, 21 October, 2024
উৎপাদন বন্ধ রেখে কর্মবিরতিতে শ্রমিকরা
গাজীপুর প্রতিনিধি
Sunday, 20 October, 2024
নারীর আত্মহত্যার ঠেকাতে গিয়ে ইঞ্জিন বিকল
নিজস্ব প্রতিবেদক
Wednesday, 16 October, 2024
মোবাইল না পেয়ে নড়াইলে ফাঁস স্কুলছাত্রীর
নড়াইল প্রতিনিধি
Wednesday, 16 October, 2024
বউভাতে রোস্ট দিতে দেরি করায় সংঘর্ষ, আহত ১০
মাদারীপুর প্রতিনিধি
Saturday, 12 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up