Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
উপজেলা নির্বাচন
এক মঞ্চে সকল প্রার্থীদের নির্বাচনী ইশতেহার ঘোষণা
Published : Saturday, 11 May, 2024 at 11:51 PM, Update: 11.05.2024 11:56:48 PM

এক মঞ্চে সকল প্রার্থীদের নির্বাচনী ইশতেহার ঘোষণা

এক মঞ্চে সকল প্রার্থীদের নির্বাচনী ইশতেহার ঘোষণা

আগামী ২১ মে তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে নরসিংদীর বেলাব উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত থাকার মাঝে সকল প্রার্থীরা এক মঞ্চে তাদের  ইশতেহার ঘোষনা করেছেন।  

শনিবার (১১ মে) নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয়ের ফরিদা বেগম মিলনায়তনে এই অনুষ্ঠানে ভোটারদের সামনে প্রার্থীরা তাদের নির্বাচন পূর্ব প্রতিশ্রুতি ও নির্বাচন পরবর্তী কর্মপরিকল্পনার ঘোষনা করেন।  

অনুষ্ঠানে লাল সবুজ চেতনা সংসদের প্রধান উপদেষ্টা ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো.খায়রুল বাকেরের পরিকল্পনা ও বাস্তবায়নে এবং সংগঠনটির সভাপতি সাখাওয়াত হোসেন সবুজের সভাপতিত্বে ইশতেহার ঘোষনায় উপস্থিত ছিলেন লাল সবুজ চেতনা সংসদের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজসহ উপজেলার বিভিন্ন এলাকার ভোটররা। 

চেয়ারম্যান পদ ৭ জন,ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করলেও ইশতেহার মঞ্চে উপস্থিত ছিলেন আনারস প্রতীকে আমান উল্লাহ আমান, কাপ পিরিচ পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী শরিফ উদ্দীন খান মোমেন, ঘোড়া প্রতীকে নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ভাস্কর অলি মাহমুদ, চিংড়ি মাছ প্রতীকে মাজহারুল হক, টেলিফোন প্রতীকে জোনাইদ হোসেন পারভেজ। তবে এ অনুষ্ঠানে উপস্থিত হয়নি মোটর সাইকেল প্রতীকের সমশের জামান ভূইয়া রিটন। 
প্রার্থীরা শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ও স্মার্ট উপজেলা গড়তে সকলে ঐক্যমত পোষন করেন এবং তাদের নির্বাচনী ইশতেহারের পাতায় উঠে আসে সমাজ থেকে সন্ত্রাস,মাদক নির্মূল,বাল্যবিবাহ,দারিদ্র্য দূরীকরনসহ বিভিন্ন অঙ্গিকার ও প্রতিশ্রুতি।

আনারস প্রতীকে প্রাার্থী আমান উল্লাহ বলেন, নির্বাচিত হলে শিক্ষার মানোন্নয়ন,সন্ত্রাস দূরীকরণ,বিনামূল্যে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা এবং কৃষিতে ন্যায মূল্য পেতে হিমাগার নির্মান করবো। দৃশ্যমান অবকাঠামোর সুবিধা নিয়ে এবং বিনিয়োগ বৃদ্ধি করে শিল্পের প্রসার ঘটানো।

কাপ পিরিচ প্রতিকের প্রার্তী শরিফ উদ্দীন মোমেন তার নির্বাচনী ইশতেহারে বলেন, উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্তসহ একটি মডেল উপজেলা হিসাবে বেলাব উপজেলাকে গড়ে তুলবেন।

ঘোড়া প্রতীকে প্রার্থী ভাস্কর অলি মাহমুদ বলেন,স্মার্ট, আধুনিক ও সমৃদ্ধ উপজেলা গড়তে যা যা করা দরকার তাই করবো। শিক্ষাঙ্গনে সন্ত্রাস,ও সমাজ থেকে মাদক নির্মূলে কাজ করবো। প্রতিশ্রুতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে সকল প্রার্থীরা তাদের অঙ্গিকার পোষন করেন।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
সাবেক সচিব জাহাঙ্গীর আলম গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 1 October, 2024
নির্বাচন ভবনে সাংবাদিকদের জন্য কড়াকড়ি আরোপ
নিজস্ব প্রতিবেদক
Thursday, 19 September, 2024
এনআইডি সংশোধন নিয়ে ইসির নতুন নির্দেশনা
নিজস্ব প্রতিবেদক
Thursday, 29 August, 2024
১৯ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা
নিজস্ব প্রতিবেদক
Monday, 10 June, 2024
স্থগিত ১৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে
নিজস্ব প্রতিবেদক
Sunday, 9 June, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up