Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
প্রতিমন্ত্রীর শ্যালককে শোকজ করল আওয়ামী লীগ
Published : Friday, 19 April, 2024 at 10:58 PM, Update: 19.04.2024 11:02:22 PM

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে আওয়ামী লীগ নেতা লুৎফুল হাবিব রুবেল

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে আওয়ামী লীগ নেতা লুৎফুল হাবিব রুবেল

নাটোরের সিংড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারপিটের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুল হাবিব রুবেলকে শোকজ করেছে দল। 

শুক্রবার (১৯ এপ্রিল) উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান ও সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস স্বাক্ষরিত কারণ দর্শানোর নোটিশটি দেয়া হয়।

অভিযুক্ত লুৎফুল হাবিব রুবেল শেরকোল ইউনিয়ন পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান। তিনি ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের আপন শ্যালক।

নোটিশে বলা হয়, গত ১৫ এপ্রিল নাটোর জেলা নির্বাচন কমিশন অফিসের সামনে থেকে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণ ও মারপিট করে জখমের  ঘটনা বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হয়। পরে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতারকৃত সুমন আহমেদ ১৬৪ ধারায় জবানবন্দীতে ঘটনার সঙ্গে আপনার সম্পৃক্ততা পাওয়া যায়, যা দলীয় আচরণবিধি পরিপন্থির শামিল। এ অবস্থায় কেন আপনার বিরুদ্ধে কোনো সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না, তার জবাব আগামী ৩ দিনের মধ্যে নিম্ন স্বাক্ষরকারীদের কাছে লিখিতভাবে জানানোর জন্য নির্দেশ দেয়া হলো।

উল্লেখ্য, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গত ১৫ এপ্রিল বিকেলে সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্রের প্রতিলিপি জমা দিতে যান। এ সময় সেখানে থেকে দুর্বৃত্তরা তাঁকে মারধর করে একটি কালো মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে তাকে মাইক্রোবাসের ভেতরে মারধর করে বাড়ির সামনের একটি সড়কে ফেলে রেখে যায়। সেখান থেকে দেলোয়ার হোসেনের স্বজনরা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার জন্য ভুক্তভোগীর পরিবার প্রতিপক্ষ প্রার্থী লুৎফুল হাবীব রুবেল ও তার সমর্থকদের দায়ী করে আসছেন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার প্রাথমিক প্রমাণ মেলায় লুৎফুল হাবীব রুবেলকে শোকজ করেছে নির্বাচন কমিশন (ইসি)। 

দেশ সংবাদ/ এসএইচ


আপনার মতামত দিন
সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলীর জামিন
হবিগঞ্জ প্রতিনিধি
Tuesday, 22 October, 2024
ক্ষমা চাইলেন ব্যারিস্টার সুমন
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 22 October, 2024
হত্যা মামলায় গ্রেপ্তার ব্যারিস্টার সুমন
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 22 October, 2024
সাবেক মন্ত্রী ইমরান আহমদ গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
Monday, 21 October, 2024
প্রেস ক্লাবের সামনে আ.লীগ সমর্থকদের মারধর
নিজস্ব প্রতিবেদক
Saturday, 19 October, 2024
৩ দিনের রিমান্ডে কামাল আহমেদ মজুমদার
আদালত প্রতিবেদক
Saturday, 19 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up