Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
উপজেলা নির্বাচন:
একই পরিবারের ৩ জনসহ ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
Published : Monday, 15 April, 2024 at 9:49 PM, Update: 15.04.2024 9:57:00 PM

একই পরিবারের ৩ জনসহ ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

একই পরিবারের ৩ জনসহ ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম‌্যান প‌দে মনোনয়নপত্র দাখিল ক‌রে‌ছেন একই পরিবারের তিনজনসহ নয়জন প্রার্থী।

সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উৎসব মুখর পরিবেশে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মঞ্জুরুল হাসানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। এদিন চেয়ারম্যান পদে নয়জন, ভাইস চেয়ারম‌্যানের জন্য ছয় ও তিনজন ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মাজহারুল ইসলাম সুজনের চাচা মোহাম্মদ আলী, তার ছেলে আলী আফসার ও ছোট ভাই সফিকুল ইসলাম এবং সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবিব বুলবুল।

এ বিষয়ে মোহাম্মদ আলীর ছে‌লে আলী আফসার বলেন, আমি ও আমার বাবা দুইজনই মনোনয়নপত্র দাখিল করেছি। তবে যাচাই-বাছাই শেষ হওয়ার পর একজনই নির্বাচন করবো।

এদিকে হরিপুর উপজেলায় যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হলেন- বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আমগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আলমগীর, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামীম ফেরদৌস টগর এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম পুস্প।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বলেন, আমি দলের হয়ে নয়, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি। দীর্ঘদিন জনপ্রতিনিধি হয়ে মানুষের পাশে থেকে কাজ করে‌ছি। সেই প্রত্যয়ে এবার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছি।

তফসিল অনুযায়ী, প্রথম ধাপের মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহণ হবে ৮ মে।

দেশ সংবাদ/ এসএইচ


আপনার মতামত দিন
সাবেক সচিব জাহাঙ্গীর আলম গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 1 October, 2024
নির্বাচন ভবনে সাংবাদিকদের জন্য কড়াকড়ি আরোপ
নিজস্ব প্রতিবেদক
Thursday, 19 September, 2024
এনআইডি সংশোধন নিয়ে ইসির নতুন নির্দেশনা
নিজস্ব প্রতিবেদক
Thursday, 29 August, 2024
১৯ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা
নিজস্ব প্রতিবেদক
Monday, 10 June, 2024
স্থগিত ১৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে
নিজস্ব প্রতিবেদক
Sunday, 9 June, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up