Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
যশোরে আওয়ামী লীগের ৩ নেতাকে গুলি
Published : Saturday, 13 April, 2024 at 12:19 AM, Update: 13.04.2024 12:26:18 AM

গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা হেদায়েত হোসেন লিটু ও যুবলীগ নেতা খায়রুজ্জামান সবুজ

গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতা হেদায়েত হোসেন লিটু ও যুবলীগ নেতা খায়রুজ্জামান সবুজ

যশোরের অভয়নগরে দুর্বৃত্তদের বন্দুকের গুলিতে ফুলতলা ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নেতা গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১২ এপ্রিল) রাত পৌনে ৯টায়  দিকে উপজেলার রাজঘাট এলাকায় একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ তিন ব্যক্তি হলেন আওয়ামী লীগ নেতা মোল্যা হেদায়েত হোসেন ওরফে লিটু (৫০), যুবলীগ নেতা খায়রুজ্জামান সবুজ (৩২) এবং যুবলীগ কর্মী নাছিম ভুঁইয়া (২৮)। হেদায়েত হোসেন ফুলতলার তাজপুর গ্রামের বাসিন্দা। তিনি ফুলতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। খায়রুজ্জামান দামোদর গ্রামের বাসিন্দা। নাছিম ভুঁইয়ার বাড়িও একই গ্রামে।

প্রত্যক্ষদর্শী জানান, আজ রাত সাড়ে সাতটার দিকে হেদায়েত হোসেন, খায়রুজ্জামান ও নাছিম মোটরসাইকেলে করে ফুলতলা থেকে পার্শ্ববর্তী অভয়নগর উপজেলার রাজঘাটে আসেন। তারা রাজঘাট বাসস্ট্যান্ডের পাশে একটি চায়ের দোকানে চান পান করেন। এরপর আড্ডা দিচ্ছিলেন। রাত ৮টা ৪৫ মিনিটের দিকে মোটরসাইকেলে করে দুই ব্যক্তি সেখানে আসেন। তাদের মাথায় হেলমেট পরা ছিল। তারা এসেই তিনজনকে লক্ষ করে পরপর কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যান।

গুলি হেদায়েত হোসেনের পেটের ওপরের দিকে বাঁ পাশে, খায়রুজ্জামানের মুখে ও তলপেটে এবং নাছিম ভুঁইয়ার ডান হাতে লাগে। গুলির শব্দে স্থানীয় লোকজন সেখানে এগিয়ে আসেন। এরপর তিনজনকে উদ্ধার করে খুলনায় নিয়ে যাওয়া হয়।

অভয়নগর থানার ওসি আতিকুল ইসলাম বলেন, আজ রাত পৌনে ৯টার দিকে রাজঘাট বাসস্ট্যান্ডের একটি চায়ের দোকানে চা পান করছিলেন ওই তিন নেতা। এসময় অজ্ঞাত সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তারা তিনজনই গুরুতর আহত হন। তাদের মধ্যে একজনের পেটে এবং অপর দুইজনের হাতে গুলি লেগেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
খুলনায় হাসিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন
খুলনা প্রতিনিধি
Tuesday, 22 October, 2024
কুষ্টিয়ায় লালনের স্মরণোৎসব অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
Saturday, 19 October, 2024
নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত
খুলনা প্রতিনিধি
Tuesday, 10 September, 2024
এমপি আনার হত্যায় ১২০০ পৃষ্ঠার চার্জশিট
ঝিনাইদহ প্রতিনিধি
Monday, 19 August, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up