Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
পদত্যাগের হুমকি সংসদ সদস্য ওদুদের
Published : Sunday, 7 April, 2024 at 9:12 PM

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ

আগামী ১০ কার্যদিবসের মধ্যে চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা খাইরুল আলম জেম হত্যা মামলার চার্জশিট না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ নেতারা। এমনকি বিচার না পেলে এমপি পদ থেকে পদত্যাগের হুমকি দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় ১নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহমেত রঞ্জু আয়োজিত কল্যাণপুরে যুবলীগ নেতা খাযরুল আলম জেম হত্যার একবছর উপলক্ষে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল ওদুদ বলেন, গত বছরের ২৭ রমজানে ইফতারের পূর্বমুহূর্তে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয় যুবলীগ নেতা জেমকে। এক বছর পেরিয়ে গেলেও এখনও চার্জশিট দেয়া হচ্ছে না। আগামী ১০ কার্যদিবসের মধ্যে জেম হত্যা মামলার চার্জশিট না দিলে মানববন্ধন, সড়ক অবরোধ ও অনশনের মতো কঠোর কর্মসূচি দেয়া হবে।

এমপি ওদুদ আরও বলেন, আদালতে আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি থাকার পরেও জেম হত্যা মামলা নিয়ে পুলিশ কোনোরকম পায়তারা করলে তা মেনে নেয়া হবে না। প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে আবেদন করব। তবুও না পেলে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করব।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, যুবলীগ নেতা খাইরুল আলম জেম বেঁচে থাকা অবস্থায় তাকে বারবার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। এমনকি সন্ত্রাসীরা যুবলীগ নেতা ও সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেমকে যারা নির্মমভাবে রোজা অবস্থায় হত্যা করেছে। সন্ত্রাসীদের কোনোভাবেই ছাড় দেয়া হবে না। হত্যা মামলা নিয়ে কোনো ষড়যন্ত্র করা হলে ঈদের পরে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় আরও বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগ নেতা আব্দুল হাকিম, আ.লীগ নেতা মজিবুর রহমান, ইফতেখার আহমেদ রঞ্জু প্রমূখ।

প্রসঙ্গত, গত বছরের ১৯এপ্রিল ২৭রমজানের দিন ইফতারের আগে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড়ে যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এঘটনায় মামলা হলে মামলার অন্যতম আসামী কৃষকলীগ নেতা মেসববাহুল ইসলাম টুটুল আদালতে স্বীকারেক্তিমূলক জবানবন্দী প্রদান করে হত্যার দায় স্বীকারসহ এরসাথে জড়িতদের নাম প্রকাশ করে।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
বিএনপির দুই পক্ষের সমাবেশ, ১৪৪ ধারা জারি
পাবনা প্রতিনিধি
Monday, 21 October, 2024
বিএনপির দুই পক্ষর সমাবেশ, ১৪৪ ধারা জারি
পাবনা প্রতিনিধি
Monday, 21 October, 2024
পাবনায় দুই ভুয়া সেনা কর্মকর্তা আটক
পাবনা প্রতিনিধি
Thursday, 19 September, 2024
রাইস মিলে তেলের ট্যাংক বিস্ফোরণ, নিহত ৪
বগুড়া প্রতিনিধি
Thursday, 12 September, 2024
একসঙ্গে পাঁচ ছেলে সন্তানের জন্ম
রাজশাহী ব্যুরো
Thursday, 12 September, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up