Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১৩৭
Published : Friday, 22 March, 2024 at 9:26 PM

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১৩৭

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১৩৭

মালয়েশিয়ার জোহর বারু এলাকায় নির্মাণাধীন একটি স্থাপনায় অভিযান চালিয়ে ১৯ বাংলাদেশিসহ ১৩৭ জন বিভিন্ন দেশের অবৈধ অভিবাসীকে আটক করেছে।

স্থানীয় সময় শুক্রবার (২২ মার্চ) দেশটির জায়া পুত্র এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দেশটির ইংরেজি সংবাদমাধ্যম দ্য স্টারের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

জোহর বারুর অভিবাসন বিভাগের পরিচালক বাহারুদ্দিন তাহির জানান, অভিযানে প্রথমে ২১৯ জন বিদেশিকে তল্লাশি করে ১৮ থেকে ৫৫ বছর বয়সী ১৩৭ জনকে বিভিন্ন অপরাধে আটক করা হয়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১৯ বাংলাদেশি ছাড়াও ইন্দোনেশিয়ার ৯৮ জন, মিয়ানমারের ১৬ জন, ভিয়েতনাম ও পাকিস্তানের দুজন করে নাগরিক রয়েছেন।

এসব অভিবাসীরা ১২টি শ্রমিক হোস্টেলে গাদাগাদি করে বসবাস করছিলেন। যেখানে প্রায় দুই শতাধিক কক্ষ রয়েছে বলে জানায় অভিবাসন বিভাগ।
 
আটককৃতেদর পরবর্তী তদন্তের জন্য জোহর রাজ্যের সেতিয়া ট্রপিকা ইমিগ্রেশন ডিপোতে পাঠানো হয়েছে। মালয়েশিয়াজুড়ে ধরপাকড় শুরু হওয়ায় গ্রেপ্তার আতঙ্কে রয়েছেন শত শত প্রবাসী বাংলাদেশি।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
কাজের বৈধ পারমিট না থাকায় ৩৪ বাংলাদেশি আটক
মালয়েশিয়া প্রতিনিধি
Sunday, 20 October, 2024
মালয়েশিয়ায় ২১৪ বাংলাদেশি গ্রেপ্তার
মালয়েশিয়া প্রতিনিধি
Saturday, 5 October, 2024
মালয়েশিয়ায় ২১৪ বাংলাদেশি গ্রেপ্তার
মালয়েশিয়া প্রতিনিধি
Saturday, 5 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up