Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা জারি ■ ইসরায়েলি হামলায় গাজা আরো ১১৫ ফিলিস্তিনির মৃত্যু ■ দ্বিতীয় দফা লেবানন থেকে ফিরছেন ৬৫ বাংলাদেশি ■ হঠাৎ খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ ■ প্রধান উপদেষ্টার মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ■ যে কারণে বাংলাদেশকে ৩৩ লাখ ডলার দেবে জাপান ■ বুধবার রাজধানীতে যেখানে যাবেন না
কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৫
Published : Thursday, 8 February, 2024 at 9:20 AM, Update: 09.02.2024 12:53:55 AM

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৫

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ নিহত ৫

কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। বুধবার এ তথ্য নিশ্চিত করেন চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন ও চান্দিনা থানার উপ-পরিদর্শক সুজন দত্ত।

নিহতরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের কাদৈর গ্রামের আবুল হোসেনের স্ত্রী ছকিনা বেগম, কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী রেনু বেগম ও উজিরপুর ইউনিয়নের আবদুল্লাহ গ্রামের আনু মিয়ার ছেলে আবদুর রশিদ। 

চান্দিনা উপজেলার নিহতরা হলেন- নবাবপুর ইউনিয়নের কৈকরই গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. হাসান (১৬)। সে পার্শ্ববর্তী কচুয়া উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। নিহত তাওহিদ (২০) চাঁদপুর জেলার কচুয়া উপজেলার হোসেনপুর গ্রামের হাফিজ উল্লাহর ছেলে।

চৌদ্দগ্রামের স্থানীয় সূত্রে জানা গেছে, ছকিনা বেগম ও রেনু বেগম চাচাতো বোন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে দু’জনে কুমিল্লায় যান। রাত সাড়ে ৯টায় কুমিল্লা থেকে ফিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজারে সড়ক পারাপারের সময় চট্টগ্রামমুখী তিশা প্লাটিনাম (ঢাকা মেট্রো-ব-১৫-৩৪৭৫) পরিবহনের বাসের ধাক্কায় তারা ছিটকে পড়েন। ঘটনাস্থলে ছকিনা বেগম নিহত হন। আহত রেনু বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এর আগে প্রবাসী ছেলের বিয়ের জন্য মেয়ে দেখে ফেরার পথে চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের বেলঘর রাস্তার মাথায় সিএনজি অটো রিকশা ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুর রশিদ আহত হন। তাকে কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে গেলে রাত ৮টায় তিনি মারা যান।

এদিকে চান্দিনায় ট্রাক্টরচাপায় এসএসসি পরীক্ষার্থীসহ সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চান্দিনা উপজেলার মাধাইয়া- রহিমানগর সড়কের দেওকামতা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, নবাবপুর থেকে সিএনজি অটোরিকশাটি যাত্রী নিয়ে জোয়াগ ইউনিয়নের লক্ষীপুর নতুন বাজার যাওয়ার পথে মাটিবাহী ট্রাক্টরটি চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় হাসান নামের একজন যাত্রী। তাওহিদকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করে।

দেশসংবাদ/এফ


আপনার মতামত দিন
বগুড়ায় কারখানার আগুণে ক্ষতি ৪৬ কোটি টাকা
বগুড়া প্রতিনিধি
Tuesday, 22 October, 2024
৯ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫৯৮
নিজস্ব প্রতিবেদক
Sunday, 20 October, 2024
সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪৯৮ প্রাণ
নিজস্ব প্রতিবেদক
Thursday, 17 October, 2024
মিরসরাইয়ে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩
চট্টগ্রাম প্রতিনিধি
Tuesday, 15 October, 2024
ফরিদপুরে দুই বাসের সংঘর্ষ, নিহত ৫
ফরিদপুর প্রতিনিধি
Tuesday, 15 October, 2024
লক্ষ্মীপুরে সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩, আহত ২০
লক্ষ্মীপুর প্রতিনিধি
Monday, 14 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up