Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
গ্লাভস কারখানায় অগ্নিকাণ্ড, নিহত ৬
Published : Sunday, 31 December, 2023 at 1:12 PM

গ্লাভস কারখানায় অগ্নিকাণ্ড, নিহত ৬

গ্লাভস কারখানায় অগ্নিকাণ্ড, নিহত ৬

ভারতের মহারাষ্ট্রে একটি গ্লাভস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় অগ্নিকাণ্ডে কমপক্ষে অন্তত ছয়জন নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটে প্রদেশের ঔরঙ্গাবাদ শহরের একটি কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়ের বরাত দিয়ে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

কারখানার শ্রমিকরা জানান, শনিবার রাতে কারখানা বন্ধ করে ভেতরে ১০ থেকে ১২ জন শ্রমিক কারখানায় ঘুমিয়ে ছিলেন। এই কারণে আগুন লাগলেও তারা টের পাননি। কয়েকজনকে বাইরে বের করে আনা হয়েছে। তাদের আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয় যাদের মধ্যে কারও অবস্থা আশঙ্কাজনক।

মোহন মুংসে নামে ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা বলেছেন, রাত ২টা ১৫ মিনিটে আমাদের আগুনের খবর দেয়া হয়। আমরা ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই, পুরো কারখানা ভবন আগুনে জ্বলছে। আমাদের দমকলকর্মীরা ভবনের ভেতরে প্রবেশ করে ছয়জনের মরদেহ উদ্ধার করেছে। তবে আগুন লাগার সঠিক কারণ এখনো জানা যায়নি। কারণ উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছে ভারতীয় কর্তৃপক্ষ।

এনডিটিভি বলছে, অগ্নিকাণ্ডের পর প্রাথমিকভাবে স্থানীয়রা দাবি করেন, ভবনের ভেতরে অন্তত পাঁচজন শ্রমিক আটকা পড়েছেন। তবে দমকল বিভাগের কর্মকর্তারা পরে আগুনের ঘটনায় ছয়জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রমিকরা জানান, আগুন লাগার সময় তারা ঘুমাচ্ছিলেন। এক শ্রমিক এএনআইকে বলেছেন,অগ্নিকাণ্ডের সময় ১০-১৫ জন কর্মী ভবনের ভেতরে ঘুমাচ্ছিলেন। আগুন লাগার পর কেউ কেউ পালিয়ে যেতে সক্ষম হন, কিন্তু অন্তত পাঁচজন ভেতরে আটকা পড়েছিলেন। এদিকে আগুন লাগার সঠিক কারণ এখনও নিশ্চিত করা যায়নি বলে জানিয়েছে এনডিটিভি।

দেশসংবাদ/এফ




আপনার মতামত দিন
নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
Tuesday, 22 October, 2024
লেবানেন ইসরায়েলি হামলায় নিহত ২৪
আর্ন্তজাতিক ডেস্ক
Tuesday, 22 October, 2024
কাশ্মীরে সন্ত্রাসীদের হামলায় নিহত ৬
আর্ন্তজাতিক ডেস্ক
Monday, 21 October, 2024
হামাসের হামলায় ইসরায়েলি কমান্ডার নিহত
আর্ন্তজাতিক ডেস্ক
Monday, 21 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up