Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
দুর্গাপুরে শফিকুল হত্যারহস্য উদ্ঘাটন
Published : Tuesday, 29 September, 2020 at 1:14 PM

শফিকুল ইসলাম

শফিকুল ইসলাম

নেত্রকোনার দুর্গাপুরে কুলুঞ্জা গ্রামের মোটরসাইকেল চালক শফিকুল ইসলাম হত্যার রহস্য উদ্ঘাটন হয়েছে। মোটরসাইকেল ছিনতাই করতে গিয়ে ময়মনসিংহের নান্দাইল উপজেলার গোপীনাথপুর গ্রামের বখাটে জয়তুল এলায়িত ওরফে আশিক (২৪) এক সহযোগী নিয়ে তাকে ছুরিকাঘাতে হত্যা করে। মঙ্গলবার নেত্রকোনা সিআইডি কার্যালয়ে সহকারী পুলিশ সুপার অরিত সরকার সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান।

সিআইডি পুলিশের এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. শাহজাহান জানান, জেলার দুর্গাপুরের কুলুঞ্জা গ্রামের মিরাস উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে সংসার চালাতেন। গত ২০১৮ সালের ১১ ডিসেম্বর রাতে দুর্বত্তরা দুর্গাপুর যাবার কথা বলে মোটরসাইকেলে উঠে। পরে  দুর্গাপুরের কাকৈরগড়া গ্রামের নির্জন স্থানে নিয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মোটরসাইকেলটি নিয়ে যায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে দুর্গাপুর থানায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে হত্যা মামলা করেন। দীর্ঘদিন পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারিনি। পরে গত ২০১৯ সালের ১০জুন মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়। সিআইডি পুলিশ মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে হত্যাকান্ডের দুই বছর পর গত ২২ সেপ্টেম্বর সিআইডি জেলার পূর্বধলার শ্যামগঞ্জ এলাকা থেকে আশিককে গ্রেপ্তার করে। তার দেয়া জবানবন্দী গ্রহন করে মোটরসাইকেল উদ্ধারের জন্য তাকে ওইদিন রাত ৩টার দিকে পূর্বধলার জারিয়ায় নিয়ে যায় সিআইডি। সেখান থেকে কৌশলে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় আশিক।

গত ২২ সেপ্টেম্বর সিআইডি জেলার পূর্বধলার শ্যামগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তার দেয়া জবানবন্দী গ্রহন করে মোটরসাইকেল উদ্ধারের জন্য তাকে ওইদিন রাত ৩টার দিকে পূর্বধলার জারিয়ায় নিয়ে যায় সিআইডি। সেখান থেকে কৌশলে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় জয়তুল এলায়িত ওরফে আশিক।

এ ঘটনায় সিআইডি পুলিশ বাদী হয়ে আশিকের বিরুদ্ধে পূর্বধলা থানায় পৃথক দুটি মামলা করে। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পূর্বধলা থানা পুলিশ ও সিআইডি যৌথ অভিযান চালিয়ে উপজেলার ঘাগড়া ইউনিয়নের ওটি গ্রাম থেকে আশিককে ফের গ্রেপ্তার করে। পরে তাকে আদালতে হাজির করলে ১৬৪ ধারায় জবানবন্ধী প্রদান করে। বিজ্ঞ বিচারক আশিককে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

নেত্রকোনা সিআইডি কার্যালয়ে সহকারী পুলিশ সুপার অরিত সরকার বলেন, মোটরসাইকেল ছিনতাইয়ের জন্য আশিক এক সহযোগী নিয়ে শফিকুল ইসলামকে হত্যা করেছে। তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে হত্যাকান্ডের ব্যাপারে আদালতে স্বাকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তার সহযোগীকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আপনার মতামত দিন
বন্যার পানি কমলেও বাড়ছে দুর্ভোগ
নেত্রকোনা প্রতিনিধি
Friday, 11 October, 2024
শেরপুরে বন্যা পরিস্থিতির উন্নতি
শেরপুর প্রতিনিধি
Monday, 7 October, 2024
শেরপুরে পানিবন্দি লাখো মানুষ, মৃত্যু ৭
শেরপুর প্রতিনিধি
Sunday, 6 October, 2024
পানিবন্দি দেড় লাখ মানুষ, বন্ধ রান্নাবান্না
ময়মনসিংহ প্রতিনিধি
Saturday, 5 October, 2024
নেত্রকোণায় যৌথ বাহিনীর অভিযানে পিস্তল উদ্ধার
নেত্রকোণা প্রতিনিধি
Saturday, 7 September, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up