Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ শেখ হাসিনাসহ ৪৬ জনের গ্রেপ্তারি পরোয়ানা জারি ■ ইসরায়েলি হামলায় গাজা আরো ১১৫ ফিলিস্তিনির মৃত্যু ■ দ্বিতীয় দফা লেবানন থেকে ফিরছেন ৬৫ বাংলাদেশি ■ হঠাৎ খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ ■ প্রধান উপদেষ্টার মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ■ যে কারণে বাংলাদেশকে ৩৩ লাখ ডলার দেবে জাপান ■ বুধবার রাজধানীতে যেখানে যাবেন না
প্রেসক্লাবের সামনে ২ ককটেল বিস্ফোরণ
Published : Monday, 28 September, 2020 at 12:03 AM, Update: 28.09.2020 12:15:22 AM

ককটেল বিস্ফোরণ

ককটেল বিস্ফোরণ

সাভারের আশুলিয়া প্রেসক্লাবের সামনে পরপর দু'টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আশুলিয়া প্রেসক্লাবের সদস্য ও পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। রোববার (২৭ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে আশুলিয়া প্রেসক্লাবের শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটেছে।  

প্রত্যক্ষদর্শী এটিএন নিউজের সাভার প্রতিবেদক ও আশুলিয়া প্রেসক্লাবের সদস্য জাহিদ হাসান সাকিল  জানান, তারা প্রেসক্লাবের ভেতরে ছিলেন। এসময় প্রেসক্লাবের সামনে পর পর দু’বার বিকট শব্দ হয়। পরে প্রেসক্লাবের সদস্যরা বাইরে এসে দেখেন যে ককটেলের স্প্লিন্টার ছড়িয়ে ছিটিয়ে আছে৷ একটি ককটেল বেসরকারি টেলিভিশন চ্যানেল সময়ের গাড়ির নিচে এবং অপরটি রাস্তায় বিস্ফোরিত হয়।  

আশুলিয়া প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির আহ্বায়ক লাইজু আহমেদ বলেন, বিস্ফোরণের পর আমরা খবর দিলে পুলিশ এসে বিষয়টি তদন্ত শুরু করে৷ ঘটনাটি যে বা যারাই ঘটিয়ে থাকুক না কেন, দ্রুত তাদের শনাক্ত করে আইনের আওতায় আনতে হবে।

এ বিষয়ে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শাহিদুল ইসলাম  বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি। পরিদর্শন শেষে বিস্তারিত জানানো হবে।  প্রসঙ্গত, সম্প্রতি চাঁদাবাজি ও মাদক নিয়ে সময় টেলিভিশনে অনুসন্ধানী দু’টি প্রতিবেদন প্রকাশ করায় গত ২৩ সেপ্টেম্বর চ্যানেলটির প্রতিনিধি মোজাফ্ফর হোসেন জয়কে প্রকাশ্যে গুলি ও বোমা মেরে হত্যার হুমকি দেন স্থানীয় মানিক নামে এক ব্যক্তি।  

দেশসংবাদ/বিএন/এসআই


আপনার মতামত দিন
ব্যর্থতার মিশন শেষে দেশে ফিরল টাইগাররা
ক্রীড়া প্রতিবেদক
Sunday, 13 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up