Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
মানুষ শান্তিতে বসবাস করছে
Published : Friday, 4 September, 2020 at 7:37 PM

মানুষ শান্তিতে বসবাস করছে

মানুষ শান্তিতে বসবাস করছে

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার আমলে দেশের মানুষ শান্তিতে আছে।অতীতে অন্য যে কোন সরকারের আমলের চেয়ে বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্হিতি অনেক উন্নত। গতকাল ৪ঠা সেপ্টেন্বর শুক্রবার দুপুর ১২টা ৩০মিঃ ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষন থানার নতুন ডাবল কেবিন গাড়ি হস্তান্তর অনুস্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, ১৬ কোটি জনগনের এইদেশে বিচ্ছিন্ন দু- একটি  ঘটনা ঘটলেও পৃথিবীর অনেক দেশের তুলনায় বাংলাদেশে অপরাধমুলক ঘটনা অনেক কম। করোনাকালেও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারনে অর্থনৈতিক পরিস্হিতিও পৃথিবীর অনেক দেশ থেকে ভাল।

করোনা অপশক্তি মোকাবেলা করে ইনশাল্লাহ বাংলাদেশ মাথা উচুঁ করে আবারও বিশ্বের বুকে দাঁড়াতে সক্ষম হবে। অতীতে বিএনপি- জামায়েতের  রাজনৈতিক নৈরাজ্যের কারনে মানুষ এখন নেতিবাচক রাজনীতি সমর্থন করেনা। দেশের মানুষ এখন আর সংঘাতের রাজনীতি চায়না, জঙ্গীবাদ সন্ত্রাস চায়না, দেশবাসী চায় উন্নয়ন, শান্তি, নিরাপত্তা ও রাজনৈতিক স্থিতিশীলতা। শেখ হাসিনার শাসনামলে শহরের ন্যায় গ্রামের সাধারন মানুষও অনেক শান্তিতে বাস করছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, শশীভূষন থানার ওসি মোঃ রফিকুল ইসলাম, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু জাহের ভূঁইয়া, মোঃ হোসেন চেয়ারম্যান,এনায়েত উল্লাহ সবুজ প্রমুখ। এদিকে গতকাল এরপরে শুক্রবার দুপুরে  পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামিম এমপি  চরফ্যাশনের তেতুলিয়া নদীভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

পানি সম্পদ প্রতিমন্ত্রী মুজিববর্ষে বৃক্ষরোপন কর্মসূচী শেষে  চরফ্যাশনে অবস্হিত বরিশাল বিভাগের সর্বাধুনিক  শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং দেশের একমাত্র দৃস্টিনন্দন "জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন।এসময়ে যুব ও ত্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয়  স্হায়ী কমিটির সভাপতি  আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি পানি সম্পদ প্রতিমন্ত্রীর সঙ্গে নদীভাঙ্গন ও গুরুত্বপূর্ণ স্হাপনা পরিদর্শনকালে  তার সাথে সফরসঙ্গী হিসেবে উপস্হিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আপনার মতামত দিন
মাছ ধরার নিষেধাজ্ঞা শুরু আজ
চাঁদপুর প্রতিনিধি
Sunday, 13 October, 2024
ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ ,আহত অর্ধশত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
Tuesday, 24 September, 2024
বাবা-মার পাশে চিরনিদ্রায় শায়িত তোফাজ্জল
বরগুনা প্রতিনিধি
Friday, 20 September, 2024
বিটিএসের মোহে উধাও কিশোরী
শরীয়তপুর প্রতিনিধি
Monday, 9 September, 2024
রণক্ষেত্র বরিশাল, আহত শতাধিক
দেশসংবাদ ডেস্ক
Wednesday, 17 July, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up