Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
দক্ষিন সুরমা সিটি বাস্তবায়নের দাবীতে স্পেনে সভা
Published : Thursday, 13 August, 2020 at 12:35 PM, Update: 13.08.2020 12:40:21 PM

দক্ষিন সুরমা সিটি বাস্তবায়নের দাবীতে স্পেনে সভা

দক্ষিন সুরমা সিটি বাস্তবায়নের দাবীতে স্পেনে সভা

সিলেটের দক্ষিন সুরমা উপজেলাকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তরভুক্ত না করে আলাদা স্বতন্ত্র "দক্ষিন সুরমা" সিটি কর্পোরেশন বাস্তবায়নের দাবিতে স্পেনে বসবাসরত দক্ষিন সুরমা উপজেলাবাসীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১২আগস্ট) দেশটির রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে জাগো দক্ষিন সুরমাবাসীর ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক প্রবীন কমিউনিটি নেতা আব্দুল কায়ূম পংকি।

সভায় বক্তারা দক্ষিন সুরমা উপজেলার গুরুত্ব তুলে ধরে সিলেটের অত্যন্ত মর্যাদাপূর্ণ এই উপজেলাকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তরভুক্ত না করে সরকারের কাছে অনতিবিলম্বে স্বতন্ত্র "দক্ষিন সুরমা" সিটি কর্পোরেশন বাস্তবায়নের দাবি জানান।

দক্ষিন সুরমা অয়েল ফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি সাংবাদিক সেলিম আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন দক্ষিন সুরমা অয়েল ফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের উপদেষ্টা মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, কমিউনিটি নেতা নূর মিয়া, আব্দুল হামিদ সঞ্জু,কানেক্ট বাংলাদেশ এর সমন্বয়ক আফসার হুসেন নিলু,আব্দুল মালিক এমদাদ, গ্রেটার সিলেট এসোসিয়েশন এর সদস্য সচিব আবুজাফর রাসেল, মাহবুবুর রহমান, ফজির আলী নাদিম, যুবনেতা হাদী হাসান সহ কমিউনিটি নেতৃবৃন্দ। সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন কবির আল মাহমুদ এবং ছাইফুল আমিন।

মত‌বি‌নিময় সভায় বক্তারা বলেন,দক্ষিন সুরমা উপজেলার ১০ ইউনিয়নসহ সিলেট সদর উপজেলা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ, বিশ্বনাথ উপজেলার অংশ বিশেষ একত্রিত করে স্বতন্ত্র "দক্ষিন সুরমা" সিটি কর্পোরেশন বাস্তবায়িত হলে নাগরিক সুযোগ সুবিধা বৃদ্ধির পাশাপাশি দক্ষিন সুরমাবাসীর  প্রত্যাশা পূরণ হবে।সভায়, "দক্ষিন সুরমা" সিটি কর্পোরেশন বাস্তবায়ন এখন সময়ের দাবী উল্লেখ করে বক্তারা এ দাবী বাস্তবায়নে সরকার ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের আশু হস্তক্ষেপ কামনা করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আপনার মতামত দিন
দেশে ফিরলে ৪০ লাখ টাকা!
প্রবাস ডেস্ক
Sunday, 22 September, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up