Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
এমপি রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত
Published : Thursday, 6 August, 2020 at 9:47 AM

এমপি রমেশ চন্দ্র সেন

এমপি রমেশ চন্দ্র সেন

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে নমুনার ফলাফলে তার করোনা ‘পজিটিভ’ আসে। এই প্রথম জেলার কোনো সংসদ সদস্য করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হলেন।

ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার যুগান্তরকে জানান, কয়েক দিন আগে এমপি রমেশ চন্দ্র সেনের সর্দি-কাশি ছিল। এ কারণে ৩ আগস্ট সাংসদের নমুনা সংগ্রহ করা হয়। পরে তা পরীক্ষার জন্য সেই নমুনা দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। বুধবার রাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে তিনি পজিটিভ হিসেবে শনাক্ত হন।

সংসদ সদস্য ছাড়াও এদিন আরও ৮ জনের করোনা ‘পজিটিভ’ এসেছে বলে জানান তিনি। সিভিল সার্জন জানান, আরও বলেন, সাংসদ রমেশ চন্দ্র সেন নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। তার বাড়ির অন্য সদস্যরা সুস্থ আছেন। কারও মধ্যে করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি। তিনি বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন।

বুধবার সকালে ঠাকুরগাঁও সার্কিট হাউসের হলরুমে জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিমূলক আলোচনা সভায় অংশ নিয়েছিলেন রমেশ চন্দ্র সেন।

ওই সভায় জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলমসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আপনার মতামত দিন
সেন্টমার্টিন নিয়ে সরকারের নতুন সিদ্ধান্ত
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 22 October, 2024
রাজনৈতিক কারণে এসআইদেরকে বাদ দেয়া হয়নি
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 22 October, 2024
লেবানন থেকে ফিরেছেন ৫৪ বাংলাদেশি
নিজস্ব প্রতিবেদক
Monday, 21 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up