Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
পর্তুগাল আ.লীগের সকল দাবী মেনে নেয়ার আশ্বাস!
Published : Friday, 24 July, 2020 at 7:28 PM

পর্তুগাল আ.লীগের সকল দাবী মেনে নেয়ার আশ্বাস!

পর্তুগাল আ.লীগের সকল দাবী মেনে নেয়ার আশ্বাস!

পর্তুগালে বাংলাদেশের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকীর সাথে বাংলাদেশ কমিউনিটির যাবতীয় সাম্প্রতিক সমস্যা নিয়ে বুধবার বিকেল সাড়ে তিনটার টার পর্তুগাল আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ লিসবনস্থ দূতাবাসে জরুরী বৈঠকে মিলিত হন। এই বৈঠকের বিষয়ে কয়েকদিন আগে দূতাবাস থেকেও এক বিবৃতি দিয়ে প্রচার করা হয়েছিল।

পর্তুগাল আওয়ামী লীগের ২৫ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সংগঠনটির সভাপতি জহিরুল আলম জসিম। তিনি বাংলাদেশ কমিউনিটির পক্ষে যাবতীয় দাবী দাওয়া খুবই স্পষ্ট ভাবে তুলে ধরেন।

রাষ্ট্রদূত কমিউনিটির দাবী দাওয়া খুবই মনোযোগ সহকারে শোনেন এবং দুঃখ প্রকাশ করে বলেন, আমাদের এখানে লোকবলের সংকট এবং কভিড-১৯ এর কারণে কিছু সমস্যার সৃষ্টি হয়েছে। খুব শীঘ্রই বাংলাদেশ দূতাবাস এ ধরনের সমস্যা কাটিয়ে উঠতে পারবেন বলে পর্তুগাল আওয়ামীলীগকে তিনি আশ্বস্ত করেন।

পর্তুগাল আ.লীগের সকল দাবী মেনে নেয়ার আশ্বাস!

পর্তুগাল আ.লীগের সকল দাবী মেনে নেয়ার আশ্বাস!


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পর্তুগাল আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা, সহ-সভাপতি মিজানুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, ইমরান হোসেন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, জামাল ফকির, ইমদাদ হোসেন বাবু, তারেক আহমেদ, প্রচার সম্পাদক রেজাউল বাসিত, দপ্তর সম্পাদক জাকির হোসাইন, জনশক্তি বিষয়ক সম্পাদক শাহিদুজ্জামান বাদল, ক্রীড়া বিষয়ক সম্পাদক বেলাল হোসেন এবং আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল ।

এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, বশির উদ্দিন, জামাল উদ্দিন, তানভীর আলম জনি, উজ্জ্বল, টিটু এবং মনির হোসেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আপনার মতামত দিন
দেশে ফিরলে ৪০ লাখ টাকা!
প্রবাস ডেস্ক
Sunday, 22 September, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up