Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
জনপ্রিয় গায়ক লিয়াম পেইন মারা গেছে
Published : Thursday, 17 October, 2024 at 10:55 AM

লিয়াম পেইন

লিয়াম পেইন

বিখ্যাত ব্যান্ড দল ‘ওয়ান ডিরেকশন’–এর সাবেক সদস্য ব্রিটিশ সংগীতশিল্পী লিয়াম পেইন মারা গেছেন। আর্জেন্টিনার বুয়েনস আইরেসের একটি হোটেলের বাইরে মৃত অবস্থায় পাওয়া গেছে তাকে। সূত্র: রয়টার্স 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বার্তা সংস্থা রয়টার্স পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে। প্রতিবেদন বলছে, ৩১ বছর বয়সী লিয়াম তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে যাওয়ার পর মারা গেছেন।

পুলিশ জানিয়েছে, আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেস একটি হোটেলের তৃতীয় তলা থেকে পড়ে গিয়ে মারা যান এই গায়ক। এদিকে তিনি আত্মহত্যা করেছেন নাকি দুর্ঘটনাবশত পড়ে গেছেন তা এখনও নিশ্চিত করতে পারেনি স্থানীয় পুলিশ। পেইনের এমন হৃদয়বিদারক মৃত্যুর খবর ছড়িয়ে পড়ায় তার ভক্ত-সমর্থকরা রাজধানীর ওই হোটেলে জড়ো হয়েছে,চলছে শোকের মাতম।

জানা গেছে, গত ২ অক্টোবর আর্জেন্টিনায় একটি কনসার্টে অংশ নিতে গিয়েছিলেন গায়ক। এরপর দেশটিতেই অবস্থান করছিলেন তিনি।

উল্লেখ্য, মাত্র ১৬ বছর বয়সেই ওয়ান ডিরেকশনের অংশ হন পেইন। একাধিক অ্যালবামে হ্যারি স্টাইল, জেইন মালিকের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তিনি। ২০১৬ সালে তাদের ব্যান্ড ভেঙে গেলে এরপর একক পারফর্ম নিয়েই ব্যস্ত থাকতেন এই গায়ক। 

দেশসংবাদ/এমএইচ/এমএটি


আপনার মতামত দিন
পূজায় ভালো নেই পূজা চেরি
বিনোদন ডেস্ক
Sunday, 13 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up