Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
ড. ইউনূসের টিম সিলেকশন ঠিক হয়নি
Published : Tuesday, 15 October, 2024 at 8:16 PM

বক্তব্য রাখছেন মেজর (অব.) এম হাফিজ উদ্দিন আহমেদ

বক্তব্য রাখছেন মেজর (অব.) এম হাফিজ উদ্দিন আহমেদ

অন্তর্বর্তী সরকারে টিম সিলেক্টে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের ভুল হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত মেজর হাফিজউদ্দিন আহমেদ বীরবিক্রম।

মঙ্গলবার (১৫ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে লেবার পার্টি আয়োজিত এক গোলটেবিল আলোচনায় তিনি এই মন্তব্য করেন।
 
হাফিজ বলেন, ড. ইউনূস একজন ভদ্রলোক, তার ক্ষমতার অভিলাষ নেই৷ কিন্তু তার সরকার গঠনের টিম সিলেক্টে ভুল হয়েছে। এদের অনেকের ভাবভঙ্গিতে মনে হয় আজীবন ক্ষমতায় থাকতে এসেছেন। এতে মানুষের মধ্যে হতাশা গ্রাস করছে। এমন দুর্বল সরকার দেশ পেয়েছে যে, আনসার বাহিনীও ক্যু করার চেষ্টা করে।
 
তিনি আরও বলেন, বাংলাদেশে আওয়ামী লীগের রাজনীতি করার অধিকার নেই। তাদের অপকর্ম, দুর্নীতি, মানুষ হত্যা-গুমের বিচার হতে হবে৷
 
‘১০ বছর নয় নির্বাচনের যৌক্তিক সময় হতে পারে একবছর। অযথা সময় নষ্ট করার কারণ নেই, নির্বাচন দিতে হবে দ্রুত। জনগণের নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে,’ বললেন হাফিজ।
 
অন্তর্বর্তী সরকার দ্রুত কমিশন গঠন করে নির্বাচন দিয়ে জনগণের নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করবে বলে আশা প্রকাশ করেন বিএনপির এই নেতা।
 
তিনি বলেন, কোনো পরাশক্তি আবারও অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করলে জনগণ প্রস্তুত রয়েছে, ব্যবস্থা নেবে। সবার সঙ্গে বন্ধুত্ব সম্পর্ক চায় দেশের জনগণ। কোন প্রভুত্ব মেনে নেয়া হবে না।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
মানহানির মামলায় খালাস তারেক রহমান
নিজস্ব প্রতিবেদক
Sunday, 20 October, 2024
৩ বছর পর হারিছ চৌধুরীর লাশ উত্তোলন
সাভার প্রতিনিধি
Wednesday, 16 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up