Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে বিএনপির দুগ্রুপে সংঘর্ষ
Published : Saturday, 12 October, 2024 at 10:34 PM

পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে বিএনপির দুগ্রুপে সংঘর্ষ

পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে বিএনপির দুগ্রুপে সংঘর্ষ

টাঙ্গাইলের ধনবাড়ীতে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। এতে দুপক্ষের ডজনখানেক নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে ধনবাড়ী ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার (১১ অক্টোবর)  রাত পৌনে ৯টার দিকে ছাতারকান্তি নাথেরপাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলীর নেতৃত্বে একটি বহর যদুনাথপুর ইউনিয়নের বাসিন্দা রঞ্জিত কুমার সাহার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শন করে নতুন বাজার হয়ে পাশের বানিয়াজান ইউনিয়নের ছাতারকান্দির সাবেক জেল সুপার সুভাস ঘোষের বাড়ির দিকে যাচ্ছিলেন।

এ সময় কেন্দ্রীয় বিএনপির অপর সদস্য ফকির মাহবুব আনাম স্বপন গ্রুপের উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা স্থানীয় নাথেরপাড় বাজার এলাকায় অবস্থান নিয়ে স্বপন ফকিরের পক্ষে স্লোগান দিতে থাকেন। এ নিয়েই সংঘর্ষ বাধে।

সংঘর্ষে স্বপন ফকির গ্রুপের উপজেলা বিএনপির কৃষিবিষয়ক সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সভাপতি শফিকুল ইসলাম চান মিয়া, যুবদল নেতা আপেল, ছাত্রদল নেতা অন্তর, বিএনপির সোনা, তোতা, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন আহত হয়েছেন।

ধনবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জানান, তারাও পূজামণ্ডপ পরিদর্শনের যাওয়ার জন্য নাথেরপাড় বাজারে একত্রিত হচ্ছিলেন। মোহাম্মদ আলীর সমর্থকরা অতর্কিত হামলা চালিয়ে তাদের ১০-১২ জনকে আহত ও ভাঙচুর করে একটি মোটরসাইকেল নিয়ে গেছে। আহত প্রথম তিনজনকে ধনবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মোহাম্মদ আলীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম জানান, পূজামণ্ডপ পরিদর্শনে যেতে বাধা দেয়ায় সংঘর্ষ হয়েছে। এতে স্বপন ফকির গ্রুপের হামলায় প্রান্ত, টনি, সোহেল, সাইফুল, আজিজুল, বাপ্পী আহত হয়েছেন। তাদের মধ্যে চারজনকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধনবাড়ী থানার ওসি এসএম শহীদুল্লাহ বলেন, এ ঘটনায় কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
মানহানির মামলায় খালাস তারেক রহমান
নিজস্ব প্রতিবেদক
Sunday, 20 October, 2024
৩ বছর পর হারিছ চৌধুরীর লাশ উত্তোলন
সাভার প্রতিনিধি
Wednesday, 16 October, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up