Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
আগরতলায় ১১ বাংলাদেশি আটক
Published : Monday, 23 September, 2024 at 12:03 AM, Update: 23.09.2024 10:24:55 AM

আগরতলায় ১১ বাংলাদেশি আটক

আগরতলায় ১১ বাংলাদেশি আটক

ত্রিপুরা রাজ্যে বেআইনি অনুপ্রবেশ বন্ধ হচ্ছে না। প্রায় প্রতিদিন বাংলাদেশি নাগরিক বেআইনিভাবে রাজ্যের বিভিন্ন সীমান্ত দিয়ে অবৈধ উপায়ে প্রবেশ করছে। তারা বেশিরভাগ সড়ক এবং রেলপথ ব্যবহার করে রাজ্যের বাইরে চলে যাচ্ছেন।
  
রোববার (২২ সেপ্টেম্বর) আগরতলা রেল স্টেশনের গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস দাস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আবারও তাদের হাতে ১১ বাংলাদেশি অনুপ্রবেশকারী ধরা পড়েছে, তাদের মধ্যে চারজন নারী ও সাতজন পুরুষ। সেই সঙ্গে তিনজন ভারতীয় দালালও আটক হয়েছে।  

তিনি জানান, শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে তাদের আগরতলা রেলস্টেশন থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন, রাহুল, মো. রুবেল, কামরুল হাসান, মো. সায়েম কাশেম, মো. আইয়ুব আলী, সোহাগ মিয়া, মো. কামাল উদ্দিন, মনোরমা বেগম, স্বপ্না খাতুন, পারভিন বেগম, প্রসেনজিৎ সরকার, নিয়ামত হোসেন এবং পিন্টু মিয়া।

আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা তিনজন ভারতীয় দালালের সাহায্যে ত্রিপুরায়  প্রবেশ করেছেন। এই দালালদের সাহায্যে রেলস্টেশনে আসেন। ভারতে কাজের সন্ধানে বাংলাদেশ থেকে বেআইনিভাবে প্রবেশ করেছে বলেও জানায়। তাদের কাছ থেকে মোবাইল ফোন ও বাংলাদেশের কিছু নথি পাওয়া গেছে বলে জানান তিনি।

দেশসংবাদ/এএসএম


আপনার মতামত দিন
আগরতলায় ১১ বাংলাদেশি আটক
আর্ন্তজাতিক ডেস্ক
Monday, 23 September, 2024
অনুপ্রবেশের দায়ে ১১ বাংলাদেশি গ্রেপ্তার
আন্তর্জাতিক ডেস্ক
Sunday, 22 September, 2024
ভারতে ২ বাংলাদেশি গ্রেপ্তার
আন্তর্জাতিক ডেস্ক
Thursday, 5 September, 2024
দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত
দক্ষিণ আফ্রিকা প্রতিনিধি
Friday, 29 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up