Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ছাত্র হত্যায় জড়িত ছাত্রলীগকে নিষিদ্ধের দাবি ■ পুলিশ গাড়িতে ওপর আন্দোলনকারীদের হামলা ■ নির্মাণাধীন ভবন ধসে ৩ জনের মৃত্যু ■ বঙ্গভবনের সামনে দুই শিক্ষার্থী গুলিবিদ্ধ ■ তিনদিনের ব্যবধানে আবারও বাড়লো স্বর্ণের দাম ■ বঙ্গভবনের সামনে সাউন্ড গ্রেনেড নিক্ষেপ ■ প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক
আওয়ামী লীগ দেখলে রাস্তায় পিটিয়ে মারতে বললেন যুবদল নেতা
Published : Tuesday, 10 September, 2024 at 5:23 PM

 যুবদল নেতা রফিকুল ইসলাম

যুবদল নেতা রফিকুল ইসলাম

আওয়ামী লীগের কোনও নেতাকর্মীকে রাস্তায় দেখলেই পিটিয়ে মারার নির্দেশনা দিয়েছেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার এক যুবদল নেতা। গত বুধবার রাতে উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা বাজারে স্থানীয় বিএনপি অফিস উদ্বোধন অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এমন কথা বলেন।

সেই বক্তব্যের একটি ভিডিও নিজেই ফেসবুকে শেয়ার করেছেন ওই যুবদল নেতা। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরেও তার ফেসবুক অ্যাকাউন্টে ওই ভিডিও দেখা গেছে। ওই যুবদল নেতার নাম রফিকুল ইসলাম। তিনি কুষ্টিয়ার মিরপুর পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক। রফিকুল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বানির ভাগনে। মিরপুর বাজারে তার ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে এক মিনিট দুই সেকেন্ডের ভিডিওতে রফিকুল ইসলাম বলেন, যদি কখনও কোনও আওয়ামী লীগকে দেখেন, রাস্তায় পিটিয়ে মারবেন। ওই (অশালীন ভাষা) বাচ্চারা আমাদের রাস্তায় বের হতে দেয়নি, বাজারে যেতে দেয়নি। আমাদের বাজার পর্যন্ত করতে দেয়নি। এত জঘন্য রাজনীতি করে তারা।

তিনি আরও বলেন, বিএনপি ও অঙ্গসংগঠনের তিন জনকে একসঙ্গে বসতে দেয়া হয়নি। বিভিন্নভাবে হয়রানি করা হয়েছে। আমাদের নামে গায়েবি ও নাশকতার মামলা দেয়া হয়েছে। আমরা সবাই অনেক কষ্ট করেছি। তাই আপনাদের অনুরোধ করে বলবো, দলের ভেতরে কোনও গ্রুপিং করবেন না। কাঁধে কাঁধ মিলিয়ে রাজনীতি করবেন।

এ বিষয়ে যুবদল নেতা রফিকুল ইসলাম বলেন, গত ১৫-১৬ বছর আমরা যে পরিমাণ নির্যাতনের শিকার হয়েছি, তা ভাষায় বলা যায় না। আমার বিরুদ্ধে ১৫-১৬টা মামলা হয়েছে। বাড়িতে ঘুমাতে দেয়নি। ব্যবসাপ্রতিষ্ঠানে বসতে দেয়নি। নির্যাতনের শেষ নেই। সেই কষ্টের জায়গা থেকে আবেগে এ কথা (পিটিয়ে মারবেন) বলেছি। আবার এইটুকু না বললেও হয় না। নেতাকর্মীদের ধরে রাখতে গেলে বলতে হয়।

বিষয়টি নিয়ে মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আবদুল হক বলেন, বিএনপি এ ধরনের বক্তব্যকে সমর্থন করে না। আমাদের এমন কোনও নির্দেশনাও নেই। আর নিমতলা বাজারে বিএনপির অফিস উদ্বোধনের বিষয়েও আমার কিছু জানা নেই।

দেশ সংবাদ/এসএইচ


আপনার মতামত দিন
খুলনায় হাসিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন
খুলনা প্রতিনিধি
Tuesday, 22 October, 2024
কুষ্টিয়ায় লালনের স্মরণোৎসব অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
Saturday, 19 October, 2024
নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত
খুলনা প্রতিনিধি
Tuesday, 10 September, 2024
এমপি আনার হত্যায় ১২০০ পৃষ্ঠার চার্জশিট
ঝিনাইদহ প্রতিনিধি
Monday, 19 August, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up